কৃষকের ১ বিঘা ধান কেটে দিল ইবি ছাত্রলীগ নেতা টনি

0
27

ইবি প্রতিনিধিঃ

গরীব-অসহায় কৃষকের ধান কেটে দিল ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনি। মঙ্গলবার সকালে তার নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপ মোঃ এলেম শেখ নামের এক গরীব কৃষকের এক বিঘা ধান কেটে দেয় তারা।

জানা যায়, একদিকে কালবৈশাখী ঝড়ের আশংকা অন্য দিকে করোনার ফলে কাজের মানুষের অভাবে ধান কাটতে না পেরে হতাশায় ভুগছিলেন কুষ্টিয়া সদরের ইবি থানার অন্তর্গত হরিনারায়ণপুর ইউনিয়নের বেড়বাড়াদি গ্রামের গরীব কৃষক এলেম শেখ। এ খবর শুনে ইবি ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনি ৮/১০ ছাত্রলীগের কর্মী নিয়ে উক্ত কৃষকের সাথে দেখা করে এবং তার এক বিঘা ধান কেটে দেয়।

ধান কাটায় টনির সাথে অন্যান্যদের মাঝে অংশ নেয় হরিনারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাজমুল হক, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ শাহিন, রাজকুমার বিশ্বাস, তানজীদ লিমন, বিপ্লব, বিল্লাহ এবং তানভির হাসান লিংকনসহ ছাত্রলীগের আরো বেশ কয়জন নেতা-কর্মী।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশক্রমে আমরা এই দুর্যোগময় মুহুর্তে গরীর কৃষকের পাশে দাড়িয়েছি। কৃষকের এমন দুর্যোগময় মুহুর্তে তাদের পাশে দাড়াতে পেরে ছাত্রলীগের একজন কর্মী হিসেবে গর্ববোধ করছি।

উল্লেখ্য, মহামারী করোনা গ্রাসে বেশ কিছুদিন ধরে দেশের সব কিছু স্থবির হয়ে পড়ে। এই অবস্থায় কৃষকরা যেন কোনো ভয়াবহ অবস্থার সম্মুখীন না হয় সে ব্যাপারে ছাত্রলীগের নেতা-কর্মীদের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই নির্দেশনায় সারাদেশে কৃষককের ধান কেটে ঘরে তুলে দিয়ে কৃষকের পাশে দাড়িয়েছে ছাত্রলীগের বিভিন্ন ইউনিট।

 27 total views

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here