পুঠিয়ায় নতুন করে একজনের করোনা শনাক্ত

0
125

স্টাফ রিপোর্টার
মো মুক্তার হোসেন:

করোনামুক্ত হওয়ার পর রাজশাহীর পুঠিয়া উপজেলায় নতুন করে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। তার বাড়ি উপজেলার সাধনপুর গ্রামে। প্রায় ৩৫ বছর বয়সী এই ব্যক্তি ঢাকার আশুলিয়ার একটি তৈরি পোশাক কারখানার সুপারভাইজার। গত ৮ মে তিনি বাড়ি এসেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বাইরে থেকে আসায় তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। তার নমুনা পরীক্ষা হয়েছে ঢাকায়। এই ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্টের বিষয়টি সোমবার রাতে তাদেরকে জানানো হয়েছে।

এরপর মঙ্গলবার (১৯ মে) সকালে উপজেলা প্রশাসন আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করেছে। সেইসঙ্গে তাকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়ে আসা হয়েছে। আক্রান্ত ব্যক্তি শারীরিকভাবে সুস্থ আছেন। তাই বাড়িতেই তিনি আইসোলেশনে থাকবেন বলেও জানান স্বাস্থ্য কর্মকর্তা।

রাজশাহী বিভাগের মধ্যে প্রথম গত ১২ এপ্রিল এই পুঠিয়া উপজেলাতেই করোনা রোগী শনাক্ত হয়। এর পর এ উপজেলায় পাঁচজন শনাক্ত হন। তারা সুস্থ হওয়ার পর পুঠিয়া করোনামুক্ত হয়। তারপর নতুন করে আরেকজন আক্রান্ত ব্যক্তি শনাক্ত হলেন। রাজশাহী জেলায় এখন করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ২২ জন।

 125 total views

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here