সৈয়দ রুবেল, ঝালকাঠি প্রতিনিধি:

অনলাইন এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ইঞ্জিনিয়ার গোলাম মাওলা শান্তর জন্মদিন আজ।

তার দৃষ্টি অন্তর্ভেদী, সেই দেখাই তার লেখাকে দিয়েছে বাড়তি সমীহ। তার ঘনিষ্ঠ যোগাযোগের বৃত্তে সমাজের বিশিষ্টরা। কিন্তু ব্যক্তিগত সম্পর্ক তার সাংবাদিক সত্তাকে কখনো আচ্ছন্ন করে না। সদা হাস্যোজ্জ্বল হিসেবে নিজেকে সহজ করে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করেন গোলাম মাওলা শান্ত।

১৯৮৯ সালের ২৯ মে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বৈচন্ডী গ্রামে তার জন্ম ।

গোলাম মাওলা শান্ত জাতীয় পূর্বপশ্চিমবিডি নিউজ এর বরিশাল প্রতিনিধি,যুগের বার্তার প্রকাশক, দৈনিক দাবানল ২৪.কম এর ব্যবস্থাপনা সম্পাদক এর দায়িত্ব পালন করছেন। পাশাপাশি ঝালকাঠির একজন আইনজীবী এছাড়াও তিনি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির আইটি সম্পাদক, ঝালকাঠি রিপোর্টাস ইউনিটের সাংগঠনিক সম্পাদক, নলছিটি সিটিজেন ফাউন্ডেশন এর সদস্য সচিব।

তার পরিচিতির জগৎ স্বাভাবিকভাবেই বিস্তৃত। তার ঘনিষ্ঠ যোগাযোগের বৃত্তে বিখ্যাত ব্যক্তিগণ । সেখানে দল, মত, গোষ্ঠীর কোনো নেই বাছবিচার। তবে ব্যক্তিগত সুসম্পর্ক কখনো তার সাংবাদিক সত্তাকে আচ্ছন্ন করে না। যা উচিত বলে মনে করেন পরম বন্ধুর বিরুদ্ধে হলেও সে কথা লিখতে তার দ্বিধা নেই। এই আপসহীনতাই তাকে এগিয়ে এনেছে ।

তার জন্ম দিনে শুভেচ্ছা জানিয়েছেন নলছিটি সিটিজেন ফাউন্ডেশন এর আহবায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট কাওসার হোসেন। এবং ঝালকাঠি মিডিয়া ফোরামের সভাপতি মোঃ মনির হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।

 19 total views

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here