মোঃনিজাম উদ্দীন (স্বাধীন)
বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগী উপজেলার ১নং বিবিচিনি ইউনিয়নের ৬নং ওয়ার্ডে জমি জমা সংকান্তা বিষয় নিয়ে মামি শাশুরিকে কুপিয়ে জক্ষম করেছে জামাই। জানা গেছে, উপজেলার বিবিচিনি ইউনিয়নের গড়িয়া বুনিয়া গ্রামের বাসিন্দা মোঃ এস্কেন্দার গাজী ও একই বাড়ির মোঃ মন্টু গাজী সম্পর্কে ভাগ্নি জামাই হয়। তাদের মধ্যে দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। গত (০৭ জুন) রবিবার দুপুর ১২ টার দিকে বাড়ির যাতায়াতের এজমালি পথে বেড়া দেয় মোঃ মন্টু গাজী(৫০), স্ত্রী মোসাঃ নুরজাহান বেগম ও ছেলে মোঃ হেলাল (২৫)।

এনিয়ে কথা কথা কাটাকাটির একপর্যায়ে মোঃ মন্টু গাজী এস্কেন্দার গাজীর স্ত্রী মোসাঃ মিনারা বেগমের মাথায় ও ঘাড়ে দাঁড়ালো দাও দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। মোসাঃ মিনারা বেগম(৫৫) কে বেতাগী হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে। বর্তমানে তিনি চিকিৎসা দিন অবস্থায় আছেন।

এ ঘটনায় বেতাগী থানায় এস্কেন্দার গাজী বাদী হয়ে মামলা দায়ের করেছে।মামলা নম্বর ১৩১৭৩১/১ গত ০৮ জুন ২০২০। বেতাগী থানা পুলিশ মন্টু গাজী ও তার ছেলে হেলাল কে গ্রেপ্তার করে বরগুনা জেল হাজতে প্রেয়ন করেন ।

 32 total views

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here